কাশিমপুর কারাগারে ইয়াবাসহ কারারক্ষী আটক

অপরাধ

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুরে ১৮৭ পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে কারাগারে ঢুকার সময় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে শাহিনুর ইসলাম (২৮) নামের এক কারারক্ষীকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার (১জুলাই) রাত ৯টায় কারাগারের মূল ফটক (আরপি গেট) থেকে তাকে আটক করা হয়।
আটককৃত শাহিনুর ইসলাম ঢাকার ধামরাই থানার কুশুরা ইউনিয়নের রাধানগর এলাকার মোঃ জলিলের ছেলে। তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ কারারক্ষী হিসেবে দায়িত্বরত ছিলেন।
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার সৈয়দ সায়েম হোসেন জানান, কারারক্ষী শাহিনুর ইসলাম বাইর থেকে কারাগারে প্রবেশ করছিলেন। একপর্যায়ে আরপি গেটের কারারক্ষীরা তাকে তল্লাশি করে। এসময় তার কাছে থেকে ১৮৭ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
পরে কারারক্ষী শাহিনুর ইসলাম ও উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসহ গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে জানান তিনি।
গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, শাহিনুর ইসলাম ইয়াবাসহ আটকের পর থানায় খবর দেয় কারা কর্তৃপক্ষ। পরে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে মাদক আইনে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।


বিজ্ঞাপন