লকডাউন বাস্তবায়নে বিএমপির মোটর শোভাযাত্রা

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : লকডাউন বাস্তবায়ন ও করোনা সচেতনতা উপলক্ষে পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার এর আদেশক্রমে, ৪ জুলাই রবিবার সকাল সাড়ে ১১ টা ও বিকাল ৫ টা পরযন্ত নগরীতে মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) মোঃ এনামুল হক এর নির্দেশনায় ও উপ-পুলিশ কমিশনার উত্তর এবং গোয়েন্দা বিএমপি মোঃ মনজুর রহমান পিপিএম-বার এর নেতৃত্বে র‍্যালিটি বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্স বরিশাল থেকে শুরু করে জেলাস্কুল মোড়, জেলা স্কুল মোড়, সদর রোড জেলখানা মোড়, হাসপাতাল রোড, নতুনবাজার, মোড়কখোলার পোল, কাউনিয়া প্রধান সড়ক, পলাশপুর ব্রীজ,আমানগঞ্জ, কাউনিয়া থানা, নথুল্লাবাদ, রহমতপুর, রামপট্টি হয়ে বিএমপি পুলিশ লাইন্স এসে শেষ হয়।

মোটর শোভাযাত্রায় এছাড়াও উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি রুনা লায়লা, অতিরিক্ত উপপুলিশ কমিশনার গোয়েন্দা বিএমপি শেখ মোহাম্মদ সেলিম, সহকারী পুলিশ কমিশনার কাউনিয়া থানা, ডিবি ও এয়ারপোর্ট থানা বিএমপি, অফিসার ইনচার্জ কাউনিয়া ও এয়ারপোর্ট বিএমপি।

প্রকাশ থাকে যে, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে প্রতিদিন সকাল-বিকাল বরিশাল মেট্রোপলিটন পুলিশের শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতিতে এই কার্যক্রম চলমান থাকবে এবং মোটর শোভাযাত্রাটি বরিশাল মেট্রোপলিটন পুলিশের অফিসিয়াল পেজ থেকে সরাসরি লাইভ করা হবে ।