চিত্রা নদী পাড়ের সৌন্দর্য বৃদ্ধি

অন্যান্য

নিজস্ব প্রতিনিধি : সন্মানীত সমালোচকগন চোখ খুলে দেখুন চিত্রা নদীর পাড়ের যে সৌন্দর্য বৃদ্ধি ও নড়াইল বাসীর প্রাণের দাবি ওয়াকওয়ের কথা ফেসবুকে আর মানুষের মুখে শুনে এসেছেন এতদিন তা বাস্তবে রুপ নিচ্ছে। তারই ধারাবাহিকতার কাজের কিছু ছবি এইগুলা ।


বিজ্ঞাপন

নিজ অর্থায়নে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে দেশের সনামধন্য আরবার প্লানার দ্বারা দৃষ্টিনন্দন স্থাপনার অসাধারন এক ডিজাইন তৈরীর পর এত দ্রুত বাস্তবায়নের নজির কোথাও আছে কিনা বলতে পারবেন?

ক্যারিশমেটিক ক্যাপ্টেন প্রিয় মাশরাফী বিন মোর্তজা ভাই একা নন, তার পরিবারের সকল সদস্য যেন নড়াইলকে কিভাবে আরও একধাপ এগিয়ে নেওয়া যায় সেইজন্য ভীষন ব্যাস্ত ।

তাই বলতে চাই আসুন সবাই মিলে কাজ করি। সমালোচনা বাদ রেখে আলোচনা করি তাহলে আরও সুন্দর এক নড়াইল গড়তে পারবো পরবর্তী প্রজন্মের জন্য ।

শুক্রবার বন্ধের দিনেও ঢাকা থেকে আগত স্পেশাল ইন্জিনিয়ার ও অন্যান্য অফিসারদের সমন্বয়ে বিশাল এক কর্মযজ্ঞের জন্য স্পট পরিদর্শন করার এক ফাকে আমাদের সন্মানীত এম পি সাহেবের পিতা গোলাম মোর্তজা স্বপন কাকু ছুটে বেড়াচ্ছেন নড়াইলের এই প্রান্ত থেকে ঐ প্রান্তে। স্যালুট এমপি মাশরাফি ও এমপি মাশরাফির পরিবার কে।

নড়াইলবাসী দেখতে পারবে দৃষ্টিনন্দন সৌন্দর্যের আধার চিত্রা নদীর ওয়াকওয়ে বাস্তবায়নের জন্য নদীর নিজস্ব জমির পরিমাপ এবং সার্ভে করার কাজ। খুব দ্রুতই বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ।