টেকনাফে ৪৪ হাজার পিস ইয়াবা উদ্ধার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম সহ মাদক বিরোধী একটি বিশেষ টিম টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবীর পাড়া ও সাবরংয়ের মোলভীপাড়ায় অভিযান পরিচালনা করে এলাকার মাদক সিন্ডিকেটের সদস্য শহিদুল ইসলাম (২১) কে ৪৪ হাজার পিস ইয়াবা সহ আটক করেছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ৪ জুলাই, ভোর ৪ টা হতে মাদকের একটি বড় চালানের জন্য টেকনাফ থানাধীন ছোট হাবীর পাড়া এলাকায় অবস্থান করে।

সকাল ৮ টার দিকে চালানের মালিক মোহাম্মদ কবিরের (কানা কবির)ছেলে মোঃ ইসমাইলের বাসায় অভিযান পরিচালনা করে তার ২০০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরবর্তীতে সকাল ৯.৩০ টার দিকে অন্য চালানের মালিক মোঃ হারুনর রশীদ এর ছোট হাবীর পাড়াস্থ বাসায় অভিযান পরিচালনা করে তার ২৪০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং তার ভাই শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়, কিন্তু হারুন পালিয়ে যায়।

জিজ্ঞেসাবাদে এখলাস মিয়ার ছেলে শহিদুল জানায় দীর্ঘ দিন ধরে পরস্পরের সহযোগিতায় মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার কথা স্বীকার করে।

এছাড়া এলাকাবাসীও তাদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ জানিয়ে আসছিলো।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা বাদী হয়ে তিনজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।