স্বাস্থ্য সুরক্ষা বিধি পালন করে ঈদ আনন্দ ভাগাভাগি করার আহ্বান

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্সে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কর্তৃক অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উপহার সামগ্রী বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয়।

এসময় তিনি বলেন, ” শুধু বৈশ্বিক মহামারী চলাকালীন গণমানুষের জীবনে মানবিক বিপর্যয়েই নয় , বরিশাল মেট্রোপলিটন পুলিশ সবসময়ই সাধ্যমত সুবিধা বঞ্চিতদের পাশে সদাজাগ্রত থেকে ঈদ আনন্দ ভাগাভাগি করে আসছে।

তারই ধারাবাহিকতায় দেশের এই বিপর্যয় মোকাবেলায়ও সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণের পাশাপাশি অসহায় -দুস্থদের পাশে ঈদের ট্রেডিশনাল খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি।

এই ঈদ যেন স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে আনন্দ ভাগাভাগির ঈদ হয় সেই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে, সকল বিত্তবান ব্যক্তি, বিভিন্ন ক্লাব-সংগঠন সহ সকলে নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী অসহায় ও দুস্থদের পাশে, বিশেষ করে যারা আত্মসম্মানের ভয়ে কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারে না তাদের পাশে দাড়াতে হবে।
এসময় তিনি পাশে স্বাস্থ্য সুরক্ষা বিধি পালন মেনে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য প্রধান অতিথি মহোদয় আহ্বান জানান ।

এ-সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সদরদপ্তর প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর এন্ড গোয়েন্দা শাখা মোঃ মনজুর রহমান পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন খাঁন মোহাম্মদ আবু নাসের সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।