সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের কোনো বিকল্প নেই : তথ্যপ্রতিমন্ত্রী

রাজনীতি

সরিষাবাড়ী প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান বলেন, আমাদের শপথ ও অঙ্গীকার রাজনীতি নয়,উদ্দেশ্য খুনি জিয়ার পরিবারের কাছ থেকে বাংলার মানুষকে মুক্ত করা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামীলীগের গঠনতন্ত্রে যে ভাবে আছে সে ভাবেই বাংলাদেশ আওয়ামী লীগ চলবে এর বাইরে চলার সুযোগ নেই বলে তার বক্তব্যে উল্লেখ করেন।

আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে জামালপুরের সরিষাবাড়ীর বয়ড়া ইসরাইল আহাম্মেদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এসব কথা বলেন। তিনি আরোও বলেন, সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না।

বর্ধিত সভায় পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে.এম ফজলুল হক সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন। প্রধান বক্তা হিসেবে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়ক বাবু নারায়ণ চন্দ্র পাল রানা বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ডা: হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন,সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের পানি ও মৎস্য বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল প্রমুখ বক্তব্য রাখেন। বর্ধিত সভাটি পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম পরিচালনা করেন। বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনিবার্হী কমিটি ও সদস্যবৃন্দের সর্ব সম্মতিক্রমে আগামী ১৫ অক্টোবর সম্মেলনের তারিখ নির্ধারণ করে সভা সমাপ্তি ঘোষণা করা হয়।