১১টি মোটরসাইকেল জব্দ

অপরাধ

অর্ধ শতাধিক ভুক্তভোগীর আবেদন


বিজ্ঞাপন

যশোর প্রতিনিধি : গত ৮ এবং ৯ সেপ্টেম্বর যশোর ডিবি পুলিশের একটি চৌকশ টিম যশোর, মাগুরা, ফরিদপুর, রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ১০ সদস্যকে গ্রেফতার পূর্বক তাদের হেফাজত থেকে মোট ১১ টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

চোরাই উদ্ধার মোটরসাইকেল গুলোর মধ্যে তাৎক্ষনিভাবে ১টি ১৫০ সিসি লাল-কালো রংয়ের পালসার গাড়ি কেশবপুর থানার মামলা নং ০১, তাং ০২/০৩/২০২১ ধারা-৩৭৯ পেনাল কোড এর চোরাই মোটরসাইকেল এবং ১টি নীল রংয়ের সুজুকি জিকসার ১৫০ সিসি মোটর সাইকেল ঝিকরগাছা থানার মামলা নং- ০৫, তাং- ০৮/০৯/২০২১ ইং,ধারা – ৩৭৯ পেনাল কোড এর চোরাই মটরসাইকেল হিসেবে সনাক্ত হয়।

পরবর্তীতে জনৈক শফিকুল ইসলাম @ বিপ্লব, পিতা-মৃত কফিল উদ্দীন দফাদার,সাং-ভোগতী নরেন্দ্রপুর, থানা- কেশবপুর, জেলা- যশোর সংবাদ পেয়ে ডিবি অফিসে এসে তার চুরি যাওয়া গাড়ী ১টি মেড ব্লু রংয়ের ১৫০ সিসি ইয়ামাহা এফজেটএস- ভার্সন ২ গাড়িটি সনাক্ত করে এবং এই সংক্রান্তে কেশবপুর থানার মামলা নং- ০৫, তারিখ- ১০/০৯/২০২১ ইং, ধারা-৩৭৯ পেনাল কোড রুজু করে।

এছাড়াও রবিবার ১২ সেপ্টেম্বর খুলনা পুলিশ লাইনে কর্মরত সাবেক ডুমুরিয়া থানার পুলিশ কনষ্টেবল মোঃ হৃদয় চৌধুরী এসে তার চুরি যাওয়া গাড়ী ১টি কালো রংয়ের সুজুকি জিকসার এসএফ ১৫০ সিসি মটরসাইকেলটি সনাক্ত করতে সক্ষম হয়।

সংবাদ পেয়ে যশোর জেলা সহ আশপাশ জেলার ভুক্তভোগীরা সরেজমিনে দেখে যাচ্ছে আবার কেউবা অললাইনে খোঁজখবর নিচ্ছেন।

জানা যায়, গ্রেফতারকৃত চোর সিন্ডিকেট যশোর জেলা
সহ আশপাশ জেলা সমুহে বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তাদের সহযোগীদের কাছে দুরে বিক্রি করার তথ্য প্রমান পাওয়া যাচ্ছে ।