ডিসেম্বরে শুরু হচ্ছে মীর সাব্বিরের সিনেমার শুটিং

বিনোদন বিবিধ

বিনোদন প্রতিবেদক : ১৯৭৬-৭৭ অর্থবছর থেকে দেশীয় চলচ্চিত্রে সরকারি অনুদানের প্রথা চালু হয়। এরপর থেকে প্রতিবছরই সরকারি অনুদানে সিনেমা নির্মিত হয়েছে। সেই ধারাবাহিকতায় ২০১৮-১৯ অর্থবছরে অনুদান পায় আটটি চলচ্চিত্র। এরমধ্যে ‘রাত জাগা ফুল’ নামের চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির।


বিজ্ঞাপন

ছবির গল্প,চিত্রনাট্য ও সংলাপ মীর সাব্বিরের নিজেরই করা। এছাড়াও ছবিতে ব্যবহৃত গানের কথাও লিখেছেন তিনি নিজেই। ছবির প্রস্তুতি বর্তমানে শেষের দিকে। তবে জানা যায় আগামী ডিসেম্বরেই শুরু হবে ছবিটির শুটিং।

মীর সাব্বির বলেন, ছবির প্রি-প্রোডাকশন শেষ বলা যায়। মোটামুটি সবকিছুই গোছানো শেষ। এবার শুটিংয়ে যাওয়ার পালা। এর আগেও আমাদের কিছু কাজ রয়েছে সেগুলো গুছিয়ে আমরা নভেম্বরের ১৫ তারিখের মধ্যে সংবাদ সম্মেলন করে সবাইকে একসাথে বিস্তারিত ছবির সব আপডেট জানাবো। আর ডিসেম্বরেই ঢাকার বাইরে ছবির শুটিং শুরু করবো। এরপর ঢাকার বিভিন্ন লোকেশনে কাজ করবো।

ছবিতে কারা অভিনয় করবেন এই বিষয়েও সংবাদ সম্মেলনেই জানাবেন বলে জানান তিনি।

এখন মূলত নাট্য পরিচালনা ও অভিনয় এ দুই নিয়েই ব্যস্ত রয়েছেন মীর সাব্বির। ‘জোড়া পাতা’ নামে একটি ধারাবাহিক নাটক পরিচালনা করছেন তিনি। যেটি চ্যানেল আইতে প্রচারিত হচ্ছে নিয়মিত। এছাড়াও ‘আম্বানি’ নামের একটি ধারাবাহিকে কাজ করছেন। এছাড়াও প্রচারের অপেক্ষায় আছে তাঁর ছয়টি ধারাবাহিক নাটক। ধারাবাহিক ছাড়াও বেশ কিছু একক নাটকের কাজও শেষ করেছেন সম্প্রতি। নিজের রয়েছে একটি ইউটিউব চ্যানেল। সেখানেও নাটক প্রচার করছেন তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *