সাংবাদিক শাহীন রেজা নূর’র মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক প্রকাশ

জাতীয় রাজধানী

নিজস্ব প্রতিনিধি : শহীদ সাংবাদিক সিরাজুদ্দীন হোসেনের সন্তান, ‘প্রজন্ম ৭১’ এর সাবেক সভাপতি, বিশিষ্ট সাংবাদিক শাহীন রেজা নূর এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার এক শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, মহান স্বাধীনতার চেতনা বাস্তবায়ন ও সুসংহত করতে এবং রাজাকার, আল বদর, আল শামসসহ দেশবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে শাহীন রেজা নূরের সুদৃঢ় অবস্থান নতুন প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে।

দৈনিক ইত্তেফাকের সাবেক বার্তা ও কার্য-নির্বাহী সম্পাদক শাহীন রেজা নূর শুধু তার লেখনীর মাধ্যমেই নয় ব্যক্তিজীবনেও তিনি দেশবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে জোরালো ভূমিকা রেখেছেন উল্লেখ করে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, তিনি শুধু ‘প্রজন্ম একাত্তর’ গড়ে তোলায় নেতৃত্বই দেননি, একইসাথে তিনি কুখ্যাত আল বদর নেতা, একাত্তরে মানবতাবিরোধী অপরাধের শিরোমনি আলী আহসান মো. মুজাহিদের বিরুদ্ধে যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে সাক্ষ্য দিয়েছেন।

শোকবার্তায় ডিএসসিসি মেয়র শাহীন রেজা নূর এর রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।