নওয়াপাড়ায় ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে নসিমন চালক নিহত!

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া জুট মিলের সামনের ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে এক নসিমন চালকের মৃত্যু হয়েছে। নসিমন চালক উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী গ্রামের রশিদ সরদারের ছেলে রবিউল ইসলাম (৪০) নিহত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ১১টার সময় একটি নসিমনে ধানের বস্তা বোঝায় করে নওয়াপাড়া বাজারে বিক্রির উদ্দেশ্য আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি নওয়াপাড়া জুট এলাকায় রাস্তার পরে উল্টে যায়। এ সময় খুলনা গামী একটি ট্রাক ঐ নসিমন চালককে পিছন থেকে এসে চাঁপা দিয়ে পালিয়ে যায়। ট্রাক নাম্বার যশোর-ট ১১-৪৫৬০। স্থানীয়রা দুঘর্টনার বিষয়টি নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনে জানালে নওয়াপাড়া ফায়ার সাভিসের কর্মীরা গুরুত্বর আহত অবস্থায় নসিমন চালক রবিউল ইসলামকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে নিয়ে যায়।
এদিকে কর্তব্যরত চিকিৎসক মাসুরা মার্জানা তিশা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে রবিউল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
নওয়াপাড়া হাইওয়ে থানার এএসআই জিন্নাহ আলম বলেন, দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে গেলে যশোর-ট ১১-৪৫৬০ ট্রাকের চাকায় পিষ্ট হন নসিমন চালক। ট্রাক ও ক্ষতিগ্রস্থ নসিমনটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন