মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল

রাজধানী

বিশেষ প্রতিনিধি : মঙ্গলবার ১১ মে মিরপুর প্রেসক্লাবে সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

মিরপুর প্রেসক্লাবের ব্যবস্থা কমিটির উদ্যেগে সভায় সভাপতিত্ব করেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি ম. চঞ্চল মাহমুদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবিনা আক্তার তুহিন, সাবেক সংসদ সদস্য ও সভাপতি যুব মহিলালীগ ঢাকা মহানগর উত্তর, বিশেষ অতিথি ছিলেন আব্দুল বাসেদ চেয়ারম্যান স্বাধীন ৭১ টিভি, তালুকদার রুমী নিবার্হী সম্পাদক, দৈনিক পাঞ্জেরী, প্রধান আলোচক ছিলেন- আমিনুল ইসলাম রিপন সাধারণ সম্পাদক মিরপুর প্রেসক্লাব।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এম এন জামান কামাল সিনিয়র সহ-সভাপতি। এতে আরো বক্তব্য রাখেন এস এম বদরুল আলম সিনিয়র সহ-সভাপতি, এম আর মামুন যুগ্ম সম্পাদক মিরপুর প্রেসক্লাব উপস্থিত ছিলেন আলমগীর হোসেন সহ-সভাপতি, সাইদুর রহমান খোকন যুগ্ম সম্পাদক, হায়দার আলী সাংগঠনিক সম্পাদক, এস এম নিপু প্রচার সম্পাদক, এফ এম আনসারি তথ্য প্রযুক্তি সম্পাদক, সোহরাব হোসেন বাবু সহ-প্রচার সম্পাদক, সাইদুর রহমান মনা, নির্বাহী সদস্য আমিনুর রহমান বাদশা, নির্বাহী সদস্য নজরুল ইসলাম, ভূইয়া কামরুল ইসলাম সোহাগ, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এস এম শহীদ।

প্রধান অতিথি বলেন-মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা মহামারি ক্রান্তিকালে আমি সাধারণ জনগণের পাশে পবিত্র মাহে রমজানের ইফতার ও ঈদ উপলক্ষে দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করে চলছি। সাংবাদিক ভাইদের মাধ্যমে সাধারণকে জানাই সুস্থ্য থাকবেন ও নিরাপদে থাকবেন। এই করোনা মহামারিতে সাংবাদিকদের ভূমিকা অনর্ষিকার্য।