মোহাম্মাদপুরে তিন হাজার টাকা পরিশোধ করতে না পারায় পূর্ব শত্রুতায় খুন

অপরাধ

নিজাম উদ্দিন : পূর্ব শত্রুতায় নির্মম ভাবে খুন করা হয় মো. আলমগীর হোসেন (৩৮) কে। আলমগীরের স্ত্রী শাহনাজ বেগম বলেন আমার দুটি সন্তানকে এতিম করে দিলো, এখন আমি কিভাবে কি করবো। ঘটনাটি ঘটেছে ঢাকা উদ্যান উড়ালপঙ্খী লেগুনা স্ট্যান্ডের পাশে গত ৩০/০৬/২০২১ ইং।
স্থানীয় সূত্রে জানা যায়, মাদ্রাসায় পড়ুয়া সন্তানের জন্য দুপুরে খাবার দিতে গিয়ে বাসায় ফেরার পথে মোহাম্মাদপুর ঢাকা উদ্যান গেটে উড়ালপঙ্খি লেগুনা স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা সিএনজি থেকে আলমগীর হোসেন (আলি) কে জোর করে নামিয়ে এলোপাতাড়ি আঁঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আলমগীর গত ৫/৭/২০১২ ইং তারিখে মারা যায়। এ ঘটনায় রাজধানীর আদাবর থানা একটি হত্যা মামলা হয়েছে। মামলা নং ( ৬)। এবিষয় মামলার তদন্ত অফিসার এসআই অপূর্ব কুমার বলেন, এই মামলার মোট ৯ জন আসামির মধ্যে (৭)সাতজনকেই গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং প্রধান আসামি আলমগীর (টমাটু আলমগীর) ও তার সহযোগী ইতিমধ্যে আদালতে শিকার উক্তি দিয়েছে। তারা এই মামলায় জড়িত ঘটনার বিবরণ উল্লেখ করে জবানবন্দি দিয়েছে। তিনি আরো বলেন এই মামলাটি শতভাগ নিরপেক্ষ ভাবে তদন্ত করা হচ্ছে। আশাকরি ভুক্তভোগীরা শতভাগ বিচার পাবে।


বিজ্ঞাপন

স্থানীয় ও ভুক্তভোগীর পরিবারের দাবি এই মামলায় কেউ যেনো ছাড় না পায়। মৃত্যু আলমগীরের স্ত্রী শাহনাজ বেগমের দুই ছেলে রয়েছে বড় ছেলে জীবন (১৪) ছোট ছেলে জুনায়েদ (৭) ঘটনার প্রত্যক্ষদর্শি শুভ এবং সিএনজি যাত্রী মনজু বলেন, আমরা সিএনজিতে করে চাঁদ উদ্যান আসার পথে ঢাকা উদ্যান মোড়ে উড়াল পাখি স্ট্যান্ডে পৌঁছেলে সিএনজিটি আসামিরা গতিরোধ করে এবং সিএনজি থেকে আমাদের জোর করে নামিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। সাথে সাথে আলমগীর মাটিতে ঢলে পড়ে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয় এর বেশি কিছু দেখিনি।
অন্য এক অনুসন্ধানে জানা যায় নিহত আলমগীরের কাছে তিন হাজার টাকা পাওনা ছিলো টমাটো আলমগীরের এরই সূত্রে এ ঘটনা ঘটে বলে জানা যায়।
যেহেতু ঘটনাটি উরাল পাখি স্ট্যান্ডের সংলগ্নে তাই এবিষয়, ঢাকা উদ্যান উড়াল পাখি স্ট্যান্ডের পরিচালক ১০০ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. বাচ্চু মিয়া বলেন এই ঘটনাটি যে-ই ঘটিয়েছে আমি চাই তাদের চলমান আইনে সঠিক বিচার হউক।
এবং আইনশৃঙ্খলা বাহিনীকে আসামি ধরিয়ে দেওয়ায় যথেষ্ট সহযোগিতা করেছেন বলে তিনি জানান।