পারিবারিক বিরোধের জেরে শিশু সন্তানসহ নারীকে ঘর ছাড়া

অপরাধ

নীলফামারী থানা পুলিশের হস্তক্ষেপে আইনি সহযোগিতা প্রদান


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : (ছদ্মনাম) মোছাঃ রুমানা খাতুন,গ্রামঃ মধ্য হড়োয়া,থানা ও জেলা নীলফামারীর। বিশেষ কারণে উক্ত নারীর পরিচয় প্রকাশ করা হয়নি তিনি (ছদ্মনাম) মোঃ কামাল হোসেন,গ্রামঃ মধ্য হাড়োয়া মিশন পাড়া,থানাও জেলা নীলফামারীর সাথে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বৈবাহিক জীবনে তারা সুখে শান্তিতে সংসার করতেছিল। কিন্তু ধীরে ধীরে কালবৈশাখী ঝড়ের মত দিনে দিনে (ছদ্মনাম) মোছাঃ রুমানা খাতুনের সংসারে অশান্তি নেমে আসে। গত (১৭ জুলাই/ ২০২১) খ্রিস্টাব্দ (ছদ্মনাম) মোছাঃ রুমানা খাতুনের শাশুড়ি পারিবারিক বিভিন্ন বিষয়ে মনমালিন্যের কারণে তাকে গালিগালাজ করলে তিনি এর প্রতিবাদ করেন।

প্রতিবাদ করায় তার স্বামী ও শাশুড়ি তাকে মারপিট করে তার কোলের বাচ্চা সহ তাকে বাড়ি থেকে বের করে দেয়। কিছু বুঝে উঠার আগে অসহায় (ছদ্মনাম) মোছাঃ রুমানা খাতুনের আকাশে যেন অন্ধকার নেমে আসে। তিনি তার শিশু বাচ্চা সহ বাড়িতে ঢোকার চেষ্টা করলে তার স্বামী ও শাশুড়ি সে চেষ্টা ব্যর্থ করে দেয়।

এমন অবস্থায় তিনি ছুটে আসেন জনগণের প্রথম ভরসায় স্থান বাংলাদেশ পুলিশ নীলফামারী থানা তে। কর্তব্যরত ডিউটি অফিসার উক্ত নারীকে থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে পাঠায়। সার্ভিস ডেস্কের নারী অফিসার ঘটনা মনোযোগ সহকারে শোনেন এবং অফিসার ইনচার্জ, নীলফামারী থানাকে অবহিত করলে, তিনি তাৎক্ষণিকভাবে আইনি সহযোগিতা করার নির্দেশনা প্রদান করেন।

নির্দেশনা মোতাবেক ঘটনাস্থলে দ্রুত এসআই জনাব ভূষণ চন্দ্র রায়কে প্রেরণ করেন।