মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

অপরাধ আইন ও আদালত এইমাত্র

নিজস্ব প্রতিবেদক : ঢাকার নবাবগঞ্জের তেলেঙ্গা গ্রামের আব্দুর রব মিয়ার পুত্র মো. মামুন হোসেন ও স্ত্রী কামরুন্নাহার এবং এলাকার কতিপয় দুষ্টু প্রকৃতির লোক পরস্পর যোগসাজসে একই গ্রামের ইউপি সদস্য তোতা মিয়া ও তার নিকটজনদের নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে বলে জানা গেছে।
এক অভিযোগে জানা গেছে, এলাকার চিহ্নিত মামলাবাজ মামুন হোসেন চক্রের বিভিন্ন অপকৌশলে ও হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে তোতা মিয়া ও তার পরিবারের লোকজন। ভুক্তভোগী তোতা মিয়া জানান গত ২২ অক্টোবর একটি নারী ঘটিত বিষয় নিয়ে তার নাতী (মেয়ের ছেলে) নাহিদ এর সাথে একই গ্রামের বখাটে যুবক মামুন হোসেনের তেলেঙ্গা জামে মসজিদের সামনে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেন। এ ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করতে স্থানীয় একটি কুচক্রীমহলের কুপরামর্শে মামুন হোসেন নিজের হাত নিজে কেটে নাহিদ ও তার নানা ইউপি সদস্য তোতা মিয়াকে আসামী করে নবাবগঞ্জ থানায় একটি হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করে। যার নম্বর ১৬, ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩০৭/৫০৬ দঃবিঃ।
মিথ্যা ও হয়রানী মূলক মামলায় ইউপি সদস্য তোতা মিয়া ও তার পরিবারের লোকজন এলাকাছাড়া হলেও গত ৩১ অক্টোবর ২০১৯ মামলার বাদী মামুন হোসেন ও তার মা কামরুন্নাহার বাদী হয়ে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নবাবগঞ্জ আমলী আদালতে আরো একটি ষড়যন্ত্রমুলক মিথ্যা (বাড়িতে লুটপাট) দায়ের করে। যার নম্বর ৪৫৭/১৯, তারিখ ৩১/ ১০/১৯। ধারা ১৪৩/৪৪৮/৩২৩/৩৮০/৫০৬ দঃ বিঃ। যা তদান্তধীন রয়েছে।
উক্ত মিথ্যা মামলা হতে তোতা মেম্বর ও তার পরিবারকে অব্যাহতি দিয়ে মিথ্যা মামলা করার অপরাধে তদন্তপুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *