জনগণই আ’লীগের অস্তিত্বের শেকড় : ওবায়দুল কাদের

রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : মানিকগঞ্জে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন বাংলাদেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়।
শনিবার সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুস ছালামের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের মিলনায়তনে বর্ধিত সভায় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দলের জন্য তৃণমূল থেকে ডেডিকেটেড কর্মীদের তুলে আনতে হবে। দলকে শক্তিশালী করতে হলে নিবেদিত প্রাণ কর্মীদের এগিয়ে আনতে হবে। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, ভূমি দখলকারী, নারী অবমাননাকারী এবং নারী ধর্ষণকারী ব্যক্তিদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। ধর্ষকের মতো নরপশুদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার অপরাধীদের প্রশয় দেয় না। দলীয় পরিচয়েও কেউ রক্ষা পায় না। বাংলাদেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়। জনগণ আওয়ামী লীগ এবং শেখ হাসিনার সাথে আছে। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার কারণে বিএনপি এখন অস্তিত্ব সংকটে। যে কারণে বিএনপি’র রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে বলেও তিনি মন্তব্য করেন।
এসময় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি।
এছাড়াও বর্ধিত সভায় উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন, কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ ১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ ২ আসনের সাংসদ মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল মজিদ ফটো, যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজি কামরুল হুদা সেলিম, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধ সভায় উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন