নড়াইলে জামাত শিবিরের হামলার শিকার স্বেচ্ছাসেবক-লীগের কর্মীরা

সারাদেশ

মো:রফিকুল ইসলাম : নড়াইলে জামাত শিবিরের হামলার শিকার নড়াইল জেলা স্বেচ্ছাসেবক-লীগের কর্মী”রা।
(৮ডিসেম্বর) মঙ্গলবার স্বেচ্ছাসেবক-লীগের কর্মীদের উ’পর জামাত শিবিরের হামলার অভিযোগ উঠেছে। মেয়র প্রার্থী সরদার আলমগীর হোসেনের পক্ষে পৌর এলাকার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠ চত্বর থেকে এক শোভাযাত্রা শুরু হয়।


বিজ্ঞাপন

এদিকে নড়াইল জেলা স্বেচ্ছাসেবক-লীগের নেতা কর্মি”রা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মিছিল করে দুই দিক থেকে দুটি মিছিল পাশ কাটিয়ে যাওয়ার সময় ঐ মিছিলের পেছন থেকে জামাত-শিবিরের কর্মি”রা স্বেচ্ছাসেবক-লীগের কর্মিদের উপরে হামলা চালিয়েছে বলে ঐ দিন সন্ধ্যায় জেলা পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করে নড়াইল জেলা স্বেচ্ছাসেবক-লীগ নেতা কর্মি”রা।
সংবাদ সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক এস, এম,পলাশ জানান, স্বেচ্ছাসেবক-লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে একটি মিছিল রূপগঞ্জ বাজার প্রদক্ষিণের সময় অপর দিক থেকে একটি মিছিল পাশ কাটিয়ে চলে যাবার সময় পেছন দিক থেকে জামাত শিবিরের কর্মি”রা হামলা চালায়,পরে আমরা মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে সমাবেশ করে জেলা আওয়ামী-লীগ অফিসে চলে আসি।
হঠাৎ চিৎকার চেঁচামেঁচি শুনে বাইরে এসে দেখি,বাড়ী যাওয়ার সময় আমাদের কর্মিদের উপর আবারও হামলা চালিয়েছে ঐ জামাত শিবিরের কর্মিরা।
এ ব্যপারে সরদার আলমগীর হোসেনকে জানালে তিনি তার মিছিল থেকে হামলার কথা অস্বীকার করেন।
পরে আমরা ও পুলিশ তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়,আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এদিকে নড়াইল শহরে আতংক বিরাজ করছে,হঠাৎ করে জামাত,শিবিরের কর্মি”রা কৌশলে মিছিলে ঢুকে বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে স্বেচ্ছাসেবক-লীগের কর্মীরা মিছিল করে নিন্দা জানাচ্ছিলেন সেই সময় হঠাৎ করে স্বেচ্ছাসেবক-লীগের কর্মীদের উপরে দফায় দফায় হামলা করে।
নড়াইলে জামাত-শিবিরের হামলা নাকি অন্য কোন গভির চক্রান্ত এটা নিয়ে রয়েছে সুশিল সমাজ আতংকে।