নড়াইল ফুটবল টুর্নামেন্টে সুমন একাদশের ২-০ গোলে জয়লাভ

খেলাধুলা

মো:রফিকুল ইসলাম,নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রিতি ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ২-০ গোলে নড়াইল কিংস সোহানী ফুটবল একাডেমীকে হারিয়ে চ্যাম্পিয়ন।
শুক্রবার নড়াইল লোহাগড়া উপজেলার লক্ষীপাশা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রিতি ফুটবল টুনামেন্ট খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির টিম অধিনায়ক হিসেবে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এবং নড়াইল কিংস সোহানী ফুটবল একাডেমীর অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম বার) অংশ নেন।
খেলায় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন নিজে একটি গোল সহ ২-০ গোলে নড়াইল কিংস সোহানী ফুটবল একাডেমীকে হারিয়ে বিজয়ী হয়।
এর আগে বিকাল ৪টায় অন লাইন মিডিয়ায় যুক্ত হয়ে খেলার শুভ উদ্বোধন করেন নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনুর সভাপতিত্বে উপস্হিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নড়াইল কিংস সোহানী ফুটবল একাডেমীর সম্পাদক এ্যাডভোকেট ফরহানা রেজা পিউলি, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট মো তরিকুল ইসলাম, মাশরাফির পিতা গোলাম মোর্তুজা স্বপন, ভারপ্রাপ্ত কর্মকর্তা লোহাগড়া থানা সৈয়দ আশিকুর রহমান, সংরক্ষিত আসনের বিশেষ প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা ইমাম আলী খান, নড়াইল কিংস সোহানী ফুটবল একাডেমীর সভাপতি আয়োজক সৈয়দ তনু, আওয়ামী লীগ নেতা মন্জুরুল করিম মুন, কাজি বনি আমিন, জাহিদুল হাসান কালু, নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তায়ন পরিষদ নিসরাপ এর চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ।
বিপুল পরিমান দর্শক খেলাটি উপভোগ করেন নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তায়ন পরিষদ নিসরাপ চেয়ারম্যান ও ২বাংলারনিউজ সম্পাদক সৈয়দ খায়রুল আলম হারানো ফুটবলকে ফিরিয়ে আনতে এই ধরনের চমৎকার আয়োজনের জন্য ধন্যবাদ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আয়োজকদের।