শাহজালালে ৫০ লাখ টাকার ইয়াবাসহ যাত্রী আটক

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৯ হাজার ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ সৌদি আরবগামী এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
আটক ওই যাত্রীর নাম রাকিব হোসেন (৩১)। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে বলে জানা গেছে। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক প্রায় ৫০ লাখ টাকা।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন শিমুল সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
বিমানবন্দর এপিবিএন পুলিশ জানায়, শাহজালাল বিমানবন্দর বহির্গমন টার্মিনাল থেকে রোববার রাত সাড়ে ৩টার দিকে রাকিব হোসেন (৩১) নামে এক যাত্রীকে আটক করা হয়। গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটযোগে ঢাকা থেকে ভোর রাত ৫টা ৪০ মিনিটে বাহারাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল তার। আটক রাকিব আন্তর্জাতিক বহির্গমন টার্মিনালে আসলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এসময় তেতুলের আচারের দুটি বড় বয়ামে ৯ হাজার ৮৮৫ পিস ইয়াবা পাওয়া যায়। যার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যাত্রী রাকিব পুলিশকে জানায়, নাজমুল (৩০) নামের ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি তাকে এই ইয়াবাসহ আচারের বয়াম দিয়েছে। নাজমুলসহ আরও অজ্ঞাতনামা ব্যক্তিকে এই মাদক মামলার এজাহারভুক্ত আসামী করা হয়েছে।
সোমবার বেলা ১১টায় আটক ব্যক্তিসহ অন্যান্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটক যাত্রীকে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন শিমুল।


বিজ্ঞাপন