মুজিব শতবর্ষ রাজশাহী জেলা রেটিং দাবালীগের উদ্বোধন

অপরাধ খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি : গতকাল বুধবার ১ সেপ্টেম্বর রাজশাহী নগরীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে জেলা পুলিশের ব্যবস্থাপনায় গতকাল বুধবার ১ সেপ্টেম্বর শুরু হয়েছে মুজিব শতবর্ষ রাজশাহী জেলা রেটিং দাবালীগ।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ, সাউথ এশিয়ান চেস কাউন্সিলের সভাপতি ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু। ভার্চুয়ালি যুক্ত ছিলেন পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট রেভিনিউ-১) ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ড. শোয়েব রিয়াজ আলম, সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম ও সহ-সভাপতি তরফদার রুহুল আমিন।

সুনকা ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেডের সহায়তায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও জেলা দাবা সমিতি আয়োজিত প্রতিযোগিতায় রাজশাহী জেলা পুলিশের ২৫ টিমের ১২৫ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। আগামী ৫ সেপ্টেম্বর ২০২১ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।