আরপিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) রংপুর এর আগষ্ট/২০২১ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

উক্ত অপরাধ সভায় আরপিএমপির পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম সভাপতিত্বে ৯ আগষ্ট বৃহস্পতিবার দুপুর ১ টায় পুলিশ কমিশনারের কার্যালয় আরপিএমপির মিলনায়তনে আগষ্ট/২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয় ।

রংপুর মহানগরের আইন-শৃংখলা রক্ষা ও জননিরাপত্তা বিধানসহ ভালো কাজের স্বীকৃতি হিসেবে আরপিএমপির বিভিন্ন পর্যায়ের প্রথম স্থান অর্জনকারী পুলিশ সদস্য ও ইউনিটের নাম ঘোষণা করেন অতিঃ উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) জনাব মোঃ মফিজুল ইসলাম।

আগষ্ট/২১ মাসে আরপিএমপির ক্রাইম বিভাগের মধ্যে শ্রেষ্ঠ এসআই হিসেবে মনোনীত হয়েছেন এসআই (নিঃ)/ বিভূতি ভূষণ রায়, তাজহাট থানা ।
শ্রেষ্ঠ এএসআই(নিঃ)/ মোঃ শাহাজাহান হোসেন, কোতয়ালী থানা।

আরপিএমপির ট্রাফিক বিভাগের শ্রেষ্ঠ সার্জেন্ট মোঃ গোলাম আজম, ট্রাফিক উত্তর।

আরপিএমপির গোয়েন্দা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ এসআই হিসেবে মনোনীত হয়েছেন এসআই (নিঃ)/ মোঃ আবু ছাইয়ুম তালুকদার ।

এছাড়াও আরপিএমপির সকল পুলিশ সদস্য এবং পুলিশ সদস্যদের পরিবারবর্গকে স্বাস্থ্য চিকিৎসা এবং চিকিৎসা সম্পর্কিত ডেডিকেটেড সার্ভিস দেয়ার জন্য সন্মানিত করা হয় ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত এটিএসআই/ মোঃ আপেল মাহমুদকে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ কমিশনার মোঃ মেহেদুল করিম, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন), উপ-পুলিশ কমিশনার (নগর বিষেশ শাখা), উপ-পুলিশ কমিশনার (অপরাধ), উপ-পুলিশ কমিশনার (ডিবি), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনর্চাজগণ।