নড়াইলে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত ৫

অপরাধ আইন ও আদালত সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: নড়াইলের নড়াগাতিতে পুর্ব শত্রুতার জের ধরে আওয়ামী-লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এতে আহত হয়েছে ৫ জন।
এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের নড়াগাতিতে আওয়ামী-লীগের দুপক্ষের চলমান সংঘর্ষের জের ধরে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য কাইয়ুম সিকদার।
এসময় তার সাথে থাকা নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি হাসনাত মোল্যার হাত ও পায়ের রগ কর্তন করেছে দূর্বত্তরা। এলাকাবাসী সূত্রে জানা গেছে কাইউম শিকদার উপজেলার বিলাফর গ্রামের হাসমত আলী শিকদারের ছেলে।
এলাকাবাসী জানায়, মঙ্গলবার (২৬মে) রাতে কালিয়া উপজেলা থেকে কাইউম শিকদার ও উপজেলার নড়াগাতি থানা কৃষক লীগের সভাপতি মোল্যা আবুল হাসনাতসহ ৫/৬ জন নেতাকর্মী মোটরসাইকেল যোগে কলাবাড়িয়া ফেরার পথে রাত ৯টার দিকে কালিনগর বোয়ালিয়ার চর মন্দিরের কাছে পৌছালে ওত পেতে থাকা দূর্বত্তরা এলোপাথাড়ি ভাবে কুপিয়ে কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য কাইয়ুম সিকদারের হাত ও পা বিচ্ছিন্ন করে ফেলে এবং নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি হাসনাত মোল্যার হাত ও পায়ের রগ কর্তন করলে হাসপাতালে নেবার পথে কাইয়ুম সিকদার মারা যান। মারাত্মক আহত হাসনাত মোল্যাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিজ্ঞাপন