মনিপুর স্কুল অ্যান্ড কলেজে জাতির পিতার জন্মশতবার্ষিকী ওজাতীয় শিশু দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

এইমাত্র শিক্ষাঙ্গন

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীর মিরপুরে মনিপুর স্কুল অ্যান্ড কলেজে ১০ দিনব্যাপী অনুষ্ঠান উদযাপিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মনিপুর স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তার।
অন্যান্যদের মাঝে দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং বাংলাদেশ সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মো. নূর হাকিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ছাত্র-ছাত্রীদের মাঝে ১৫০টি স্মার্টফোন বিতরণ করেন। এ সময় তিনি বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আমাদের অনেক ছাত্র-ছাত্রী আছে যাদের স্মার্টফোন ক্রয়ের সামর্থ নেই, যারা অ্যাসাইনমেন্ট ঠিকমতো দাখিল করতে পারছে না তাদের মধ্যে ১৫০ জনকে আমার পক্ষ থেকে স্মার্ট ফোন দেয়া হচ্ছে এবং এক মাসের মধ্যে আরো ২০০ জনকে স্মার্টফোন দেয়া হবে।
তিনি আরো বলেন, সকল ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে চলেছে। দেশের এই এগিয়ে চলা কেউ প্রতিহত করতে পারবে না। দেশের সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী সুসংগঠিত। আজকে আমরা সকল ক্ষেত্রে এগিয়ে চলেছি। নতুন প্রজন্মের প্রতি তিনি স্বাস্ব্যবিধি মেনে লেখাপড়া চালিয়ে যাওয়ার আহ্বান জানান এবং দেশকে সামনে এগিয়ে নেয়ার জন্য তাদের কাজ করার ওপর গ্ররুত্বারোপ করেন।


বিজ্ঞাপন