তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী’র পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর ব্যক্তিগত তহবিল থেকে করোনা ভাইরাস জনিত রোগ(কোভিড-১৯)এর বিস্তার রোধ কল্পে সরকারী বিধি-নিষেধ আরোপ করায় লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৩ শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার স্পোর্টস এসোসিয়েশনের সামনে খাদ্য সামগ্রী হিসেবে চাল,ডাল,আলু,মুড়ি ও খেজুর,বিতরণ করা হয়েছে।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর পক্ষে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ হতদরিদ্রদের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ করেন।
এ সময় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক, ওসি (তদন্ত) রাশেদুল হাসান রাশেদ,কামরাবাদ ইউপি চেয়ারম্যান মনছুর আলী খান, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সামিউল হক খান,ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ নিরব প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।