লকডাউন বাস্তবায়নে নীলফামারী পুলিশের কঠোর অবস্থান

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : নীলফামারী জেলায় চলমান লকডাউন কার্যকর ও করোনা ভাইরাস সংক্রমণ রোধে সর্বসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধিতে জেলা পুলিশ, নীলফামারী, জেলা প্রশাসন, বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ সেনাবাহিনীর যৌথ টহল।


বিজ্ঞাপন

বৃহস্পতিবার ১ জুলাই, পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম দিকনির্দেশনায় নীলফামারী জেলায় চলমান লকডাউন কার্যকর ও করোনা ভাইরাস সংক্রমণ রোধে সর্বসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধিতে জেলা পুলিশ, নীলফামারী,জেলা প্রশাসন, বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ সেনাবাহিনীর যৌথ টহল দেয়।

এ সময় যৌথ টহল দল নীলফামারী জেলার বিভিন্ন এলাকায় তাদের মহড়া প্রদর্শন করে। মহড়া চলাকালীন সময়ে বাজার এলাকায় জটলা করে থাকা লোকজনকে সরিয়ে দেয় যৌথ টহল দলে থাকা সদস্যরা।

জেলা পুলিশ, নীলফামারীর পক্ষ থেকে জনসচেতন মূলক মাইকিং এর মাধ্যমে করোনা ভাইরাস থেকে বাঁচতে সকল কে সামাজিক দুরত্ব বজায় রাখতে বলা হয় এবং জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হতে জেলার সম্মানিত নাগরিকদের প্রতি আহবান জানানো হয়।

যৌথ টহলে উপস্থিত ছিলেন লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), নীলফামারী, মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর),নীলফামারী, অফিসার ইনচার্জ, সদর-থানা নীলফামারী সহ সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ ও বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স।