মাগুরা হটলাইন টিমের প্রধান অসহায় মানুষের পাশে

এইমাত্র জাতীয় জীবন-যাপন জীবনী

নিজস্ব প্রতিনিধি : দুই দিনের ব্যাবধানে দুইজন আপনজন হারিয়ে ও মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক এবং মাগুরা হটলাইন টিমের প্রধান ফজলুর রহমান তার প্রিয় অভিভাবক, সেজো বোনের স্বামী নুরুজ্জামান বিশ্বাসের মৃত্যুর দু’দিন পরেই গতকাল চিরবিদায় নিলেন তার একমাত্র ফুফু।

ফুফুর দাফনকার্যে যাবার পথে জানতে পারেন সস্ত্রীক করোনায় আক্রান্ত হটলাইন টিমের পৃষ্ঠপোষক মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য প্রিয়নেতা এ্যাড. সাইফুজ্জামান শিখর ।

প্রিয় নেতা এড , সাইফুজ্জামান শিখর এর নির্দেশ, ” একটা মানুষও যেনো না খেয়ে থাকে, একজন ব্যক্তিও যেনো অক্সিজেনের অভাবে কষ্ট না পায়” আপনজন হারানোর বেদনা কত কঠিন শুধুমাত্র যার হারিয়ে যায় সে বোঝে।

দু’দিনের ব্যবধানে দুইজন কাছের মানুষ হারিয়ে এবং প্রিয়নেতা এড,সাইফুজ্জামান শিখর এবং তার স্ত্রীর অসুস্থতার খবরে মানসিক ভাবে বিধ্বস্ত হয়েও একমাত্র ফুফুর দাফনকার্য শেষ করে ফিরেই অভুক্তদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে ও করোনায় আক্রান্তদের জন্য জরুরী অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটলেন মাগুরা হটলাইনের টিমের প্রধান ফজলুর রহমান।

এমপি সাইফুজ্জামান শিখর এর সার্বিক সহযোগীতায় পরিচালিত হটলাইন টিমের প্রধান সমন্বয়ক মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মো. ফজলুর রহমান আজকের দেশকে জানান, মানুষ চিরকাল বেচে থাকতে পারে না বেচে থাকে সে তার ভালো কাজের ভালো দৃষ্টান্তমূলক একজন হয়ে।