নড়াইল লোহাগড়ায় ইয়াবাসহ গ্রেফতার ২

অপরাধ

মো. রফিকুল ইসলাম, নড়াইল : গত শুক্রবার লোহাগড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে লোহাগড়া থানাধীন কুমড়ি গ্রাম হতে ইয়াবার একটি বড় চালান নড়াইল শহরের দিকে অগ্রসর হচ্ছে।


বিজ্ঞাপন

উক্ত গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার এর নির্দেশনায় লোহাগড়া থানা পুলিশের একটি চৌকস টিম এসআই (নিঃ) কাজী বাবুল হোসেন, এএসআই (নিঃ) মীর আলমগীর ও এএসআই (নিঃ) মোঃ মিকাইল হোসেন সঙ্গীয় ফোর্সসহ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করার জন্য লোহাগাড়া থানাধীন এড়েন্দা বাজারে পূর্ব থেকেই ওতপেতে বসে থাকে।

এক পর্যায়ে সকাল ১০ টার সময় লাল রংয়ের একটি হিরো হোন্ডা মোটর সাইকেল যোগে নড়াইল সদর থানাধীন বরাশুলা গ্রামের সৈয়দ ওলিয়ার রহমানের ছেলে মোঃ হিরো (৩৮) এড়েন্দা স্পটে আসলে অভিযান পরিচালনাকারী অফিসার ও ফোর্সগণ তার গতিরোধ করে।

এ সময় সন্দেহ হলে তার দেহ তল্লাশি করে প্যান্ট এর পকেট হতে ৪৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মোটরসাইকেলে থাকা অপর আরোহী নড়াইলের কমলাপুর গ্রামের বাবর আলীর ছেলে মোঃ রাজু (৩২) এর প্যান্ট এর পকেট থেকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ইয়াবা উদ্ধারের পর তাদেরকে আটক করে থানা-হাজতে নিয়ে যাওয়া হয়।

আটককৃতদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতা লোহাগড়া থানা পুলিশ ৫৫৫ পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির আলোকে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।