মুজিব শতবর্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সোহাগদলের আলকিরহাট বাজারে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো. আলাউদ্দিন, সহ-সভাপতি মো. এসএম শাহ আলম, সাধারণ সম্পাদক মো. মেহেদি হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইমরান, কোষাধ্যক্ষ মো. ইলিয়াছ, সহ-কোষাধ্যক্ষ মো. আলাউদ্দিন হোসেন (রাজু), সমাজ কল্যান সম্পাদক মো. সবুজ (বালি), দপ্তর সম্পাদক মো. মামুন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ইমরান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক তানিয়া, নির্বাহী সদস্য মোঃ মিরাজ, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যাপক মো. জাকারিয়া ও আলকির হাট আরএ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু শুধু একটি দলের বা গোষ্ঠীর নয়। তিনি আমাদের বাঙালী জাতির সকলের। বঙ্গবন্ধু ছিলেন মানবদরদী। আমাদের সংগঠন তার ক্ষুদ্র প্রয়াসের মাধ্যমে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। কিন্তু আমাদের একার পক্ষে সমাজকে বদলানো সম্ভব নয়। তাই সকলের সহযোগিতা কামনা করছি। তিনি অস্বচ্ছল মানুষের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আশার আহ্বান জানান।
তিনি বলেন, আজকে সারা বিশ্বসহ বাংলাদেশে মহামারি ছড়িয়ে পাড়ছে তা থেকে নিজেদেরকে রক্ষা করতে সচেতন হতে হবে। আতংকগ্রস্থ না হয়ে সকলে মিলে এর প্রতিরোধ করতে হবে। গুজবে কান না দিয়ে, পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে।
সংগঠনের সভাপতি বলেন, আমাদের সংগঠনটি গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছে। আমরা নিজেদের ক্ষুদ্র প্রয়াসের মাধ্যমে অস্বচ্ছল, অবহেলিত মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছি। তিনি বলেন আপনারা যদি আমাদের সহযোগিতা করেন, তাহলে আমাদের এই সংগঠনের অস্বচ্ছল সদস্যরা আর অস্বচ্ছল থাকবে না।
‘বদলে যাও’ আত্মমানবতার সেবায় নিবেদিত একটি সামাজিক সংগঠন। সংগঠনটি গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছে। সংগঠনির স্লোগান মানবতার সেবায় পাশে আছি সব সময়।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু, তার পরিবারবর্গ ও করোনা ভাইরাস রোধে মহান আল্লাহ তায়লার নিকট দোয়া করা হয়। দোয়া ও মোনাজাতের পর অস্বচ্ছল ও গরীবদের মাঝে খাবার বিতরন করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *