মোকাবেলায় দ্বিতীয় ডেউ মাস্ক ছাড়া থাকবে না কেউ

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ ও পরিষদের সকল দপ্তরের দপ্তর প্রধানগন, বীর মুক্তিযোদ্ধা, চিকিৎসক কর্মকর্তাবৃন্দ, আনসার, ইমাম, স্কাউট সহ সকলের অংশ গ্রহনে করোনা প্রতিরোধে সচেতনতামূলক র‍্যালী। নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ এই র‍্যালীর আয়োজন করে।


বিজ্ঞাপন

র‍্যালীতে অংশনেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, জেলা করোনা ফোকাল পার্সন ও সদর উপজেলার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মো জাহিদুল ইসলাম, উপজেলার সকল চিকিৎসক কর্মকর্তা, সদর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ এর এসি ল্যান্ড বৃন্দ, পিআইও, উপজেলা ফিসারি, শিক্ষা ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, আনসার কর্মকর্তা, ফতুল্লা ইউনিয়নের ইউনিয়ন চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, স্কাউট সদস্য, ইমাম, সাংবাদিক সহ অনেকেই।

র‍্যালীটি সদর উপজেলা পরিষদ চত্বর হতে শুরু হয়ে শিবুমার্কেট এলাকায় গিয়ে শেষ হয়।

এসময় পথচারী, গণপরিবহনের যাত্রী, বাজার ও দোকানের ক্রেতা বিক্রেতা সহ সকল স্তরের জনগনের মাঝে করোনা প্রতিরোধে সচেতনতা মূলক বার্তা প্রচার করা হয়।
যার মাস্ক নেই তাকে একটি মাস্ক উপহার দেয়া হয় এবং মাস্ক ছাড়া বাহিরে বের হতে নিষেধ করা হয়। পরবর্তীতে শাস্তি বা জড়িমানা হতে পারে তা স্মরন করিয়ে দেয়া হয়।