৮৩৫০পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম ১১/০২/২০২১ ইং তারিখ বিকাল আনুমানিক পাঁচ ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলী এলাকায় অভিযান পরিচালনা করে আদর্শ গ্রামস্থ বাইপাস সড়কের উত্তর পাশে আলিফ ভাতঘর এন্ড বাবুর্চি হোটেলের সামনে হতে বজলুর রশিদ (৪৮), পিতা- মৃত আব্দুর রহমান, সাং- নতুন কোর্টপাড়া, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া নামীয় একজন আন্তঃজেলা মাদক পাচারকারীকে সর্বমোট ২৩৫০ পিস ইয়াবাসহ আটক করে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক জনাব মোঃ তায়রীফুল ইসলাম বাদী হয়ে আটককৃত ব্যক্তি বজলুর রশিদকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
৪০০০পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সোমেন মন্ডলের নির্দেশনায় ও পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম ১১/০২/২০২১ ইং তারিখ রাত আনুমানিক সাড়ে আট ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন ঝাউতলায় অভিযান পরিচালনা করে সাগরিকা গেস্ট হাউজের সামনে হতে শহিদুল ইসলাম (২৭), পিতা- মৃত আব্দুল হক, সাং- আম্বার বনিয়া, ০৫ নং ওয়ার্ড, সাবরাং ইউনিয়ন, থানা- টেকনাফ নামীয় একজন মাদক ব্যবসায়ীকে ৪০০০ পিস ইয়াবাসহ আটক করে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক জনাব মোঃ কামরুজ্জামান বাদী হয়ে আটককৃত ব্যক্তি শহিদুল ইসলামকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।
২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ : চন্দনাইশ থানার দোহাজারী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মোঃ আব্দুল হালিম সঙ্গীয় অফিসার-ফোর্সসহ ১১/০২/২০২১খ্রি: রাত ১১.৩০ টায় দোহাজারী পৌরসভা এলাকায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবা ও পরিবহনে ব্যবহৃত ০১টি মাইক্রোবাসসহ আসামী ১। মোঃ শাহাদাৎ হোসেন প্রকাশ সাহেদ(২৮), আসামী ২। মোঃ ইসমাইল(২৪), উভয় পিতা-মৃত মফিজুর রহমান, মাতা-রিজিয়া বেগম, সাং-উত্তর হারবাং, থানা-চকরিয়া, ও আসামী ৩। আব্দুল মালেক(২৫), পিতা-আজিজুর রহমান, মাতা-ছেনোয়ারা বেগম, সাং-রশিদনগর, থানা-রামু, সর্ব জেলা-কক্সবাজারদের গ্রেফতার করে। এ সংক্রান্তে চন্দনাইশ থানায় নিয়মিত মামলা রুজু পূর্বক গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


বিজ্ঞাপন