আমরাই আমাদের পরিপূরক : অপু

বিনোদন

বিনোদন প্রতিবেদক : শিল্পীদের জীবননাচার কেমন হওয়া দরকার? এমন প্রশ্নের উত্তরে সে বলে, আমি মনে করি, তারকা এবং আমাদের ইংরেজিতে বলে স্টার। আমরা ছোটবেলায় জানি, স্টার মানে তাঁরা। তাঁরা দেখা যায় তবে ছোঁয়া যায় না। একজন তারকার জীবনটা এমন’ই হওয়া উচিত এবং এই তাঁরা’কে নিয়ে বিভিন্ন ভাবে আলোচনা করে, তো আমাদেরকে নিয়ে সেই আলোচনাটা হোক কিন্তু সেটা যেনো সুন্দর আলোচনা হয়।


বিজ্ঞাপন

আর সেই সুন্দর আলোচনাটা আমাদেরই জন্ম দিতে হবে কারণ আমরাই আমাদের পরিপূরক।

আমরাই আমাদের জন্মদাতা, সৌন্দর্যের আমার কাছে মনে হয় এটাই একটা আর্টিস্টের সুন্দর Definition.. আমাদেরকে যেভাবে মানুষজন সাপোর্ট করে বা আমাদের পরিচিতিটা যেভাবে হয় অন্যান্য সেক্টটরের মানুষদের সেভাবে পরিচিতিটা হয়না। যার যায়গা থেকে আমাদের প্রতি প্রত্যেকটা মানুষের বিশ্বাসের যায়গাটা খুব দ্রুত গড়ে ওঠে।

এজন্য দেখবেন আমরা যেকোনো পেশায়, যেকোনো ভালো কার্যক্রমে আমাদের মাধ্যমে মানুষ কিন্তু মানুষদের ছড়িয়ে দেয় কারণ আমাদেরকে মানুষ খুব দ্রুত বিশ্বাস করে.. সেটা হতে পারে আমাদের জীবন চলার গতি, সেটা হতে পারে সাহসীকতা, সেটা হতে পারে আমাদের সৌন্দর্য, সেটা হতে পারে আমাদের ব্যক্তিজীবন। আমাদেরকে অনেক মানুষ ফলো করে।

আমি’তো বলবো, আমাদের বাংলাদেশে ১৫ কোটি মানুষ। তার মধ্যে এক একটা আর্টিস্টের হিসেব করে ৭ কোটি, ১০ কোটি মানুষ পছন্দ করে।

আমাদের ব্যক্তিজীবন থেকে শুরু করে আমাদের সবকিছু ফলো করে।

আমাদের অনেক সচেতন হওয়া দরকার.. কারণ আমরা তাঁরা.. আমাদের নিজ থেকে সবাই ফলো করে। তাঁরা আকাশে থাকে। বিভিন্ন জেলায় মানুষ আকাশের দিকে তাকিয়ে তাঁরা’কে ফলো করে।

আমরা সেই মানুষ.. আমরা পর্দার তারকা.. টিভি খুললেই আমরা তো ফোনে বলতে পারি, এই টিভিতে আমাকে দেখাচ্ছে!

সঙ্গে সঙ্গে যে যে প্রান্তেই থাকুক, যে যায়গায় থাকুক খুলে আমাদের দেখতে পারে। আমাদের সেইরকম জীবনযাপন করা দরকার।

যাতে আমরা মানুষকে শিখাতে পারি.. শিক্ষা দিতে পারি.. সেটা অবশ্যই সুন্দর।