ঝিনাইদহে নকল ও ভেজাল ঔষধের বিরুদ্ধে যৌথ অভিযান

অপরাধ আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি : ঝিনাইদহ জেলার জেলা ম্যাজিস্ট্রেট মো. মজিবর রহমান নির্দেশনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান সরকার এর নেতৃত্বে জেলা প্রশাসন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ঔষধ প্রশাসন অধিদপ্তর যৌথভাবে শহরের আরাপপুর মাস্টারপাড়া এলাকায় নকল ও ভেজাল ঔষধের বিরুদ্ধে যৌথভাবে অভিযান পরিচালনা করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গোপন সংবাদের ভিত্তিতে আরাপপুর মাস্টারপাড়ায় মোঃ গোলাম নবীর বাড়িতে অভিযান চালিয়ে নকল Montiar 10, Monas 10, Pantonix 20 ও Seclo 20 উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

নকল ঔষধ সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে মোঃ গোলাম নবী (৩৮) কে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ঔষুধ আইন, ১৯৪০ এর ১৮ (ক)(আ) ধারা লংঘনের অপরাধে একই আইনের ২৭ ধারায় ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়।

অভিযানে সার্বিকভাবে সহায়তায় ছিলেন মোঃ রেহান হাসান, সহকারী পরিচালক, ঔষধ প্রশাসন অধিদপ্তর ও সুচন্দন মন্ডল, সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ঝিনাইদহ।

এ সময় আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার, ঝিনাইদহ সার্কেল উপস্থিত ছিলেন ।

অভিযানে আরও উপস্থিত ছিলেন মোঃ রফিকুল করিম, সভাপতি, বিসিডিস, ঝিনাইদহ জেলা শাখা ও মোঃ মোস্তাকিবুর রহমান, সিনিয়র সহসভাপতি, বিসিডিস, ঝিনাইদহ জেলা শাখা।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক সুচন্দন মন্ডল এবং ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ রেহান হাসান উপস্থিত সাংবাদিকদের বলেন জনস্বার্থে এ কার্যক্রম চলমান থাকবে।