শাকিবকে ভক্তের পরামর্শ

বিনোদন

আজকের দেশ ডেস্ক : আসসালামুআলাইকুম স্যার। স্যার বলে সম্বোধন করছি কারণ আপনিই আমার কাছে বাংলা চলচ্চিত্র এর একটি ইন্ডাস্ট্রি। জানি না লেখা টা আপনার পর্যন্ত যাবে কিনা, কিন্তু আপনার একনিষ্ঠ ভক্ত এবং আপনার একজন শুভাকাঙ্খি হিসেবে চাইবো লেখাটা আপনি পড়েন।


বিজ্ঞাপন

একজন অভিনেতার ভক্ত অবশ্যই তার একজন আলোচক, সমালোচক দুটোই কারণ ভালো কাজ কিন্তু ভক্তের অনুপ্রেরণা এবং সমালোচকের নিন্দা থেকেই পাওয়া যায়।

এখনো ফিল্ম ইন্ডাস্ট্রি এর অবস্থা খুবই খারাপ, সিনেমা হল গুলো বন্ধ হয়ে যাচ্ছে, ফিল্ম ব্যবসা একদমই নেই। আর এই দৃশ্যপট মনে হচ্ছে না আগামী ২ বছরে ও ঠিক হবে কারণ ৮০% করোনা টিকা প্রদান শেষ না হলে কিছুই স্বাভাবিক হবার নয়, ইনশাআল্লাহ আল্লাহ আমাদের মাফ করবেন। তো গত একবছর গেছে ডিজাস্টার আগামী বছর গুলো ও তার ব্যতিক্রম দেখছি না , তাহলে কী এভাবেই চলবে স্যার।

আপনার একটা ভালো মুভি দেখার জন্য আপনার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তা উপলব্ধি করুন স্যার, গত ঈদ গুলো এর মতো কুরবানীর ঈদ ও হইতো অপেক্ষায়ই যাবে। ভালো কন্টেন্ট এর এখন কোনো বিকল্প নেই স্যার আপনার প্র্তি বরাবরই একটা অভিযোগ আমার সেটা হলো, ভালো স্ক্রিপ্ট বা গল্প কেনো আপনি পছন্দ করেন না? এবং কেনো ভালো পরিচালক দের সাথে আপনাকে দেখা যায় না? আপনি আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি তারকা তাহলে অবশ্যই আপনার গল্প এবং পরিচালক নির্বাচনে ও সবার উপরে থাকার কথা কিন্তু আপনি এই জায়গায় বড্ড পিছিয়ে। আমি একজন মঞ্চ অভিনেতা আপনাকে আমি আইকন মানি এবং ফলো করি তাই আপনাকে নিয়ে কেউ বাজে কথা বললে আমার খারাপ লাগে কিন্তু কাজের মান ভালো না হলে সেই বাজে কথা বা সমালোচনার জবাব দেয়া একজন ভক্ত হিসেবে কষ্টদায়ক হয়ে দাড়ায়।
বর্তমানে আমার চোখে, শিহাব শাহীন, আশফাক নিপুণ, অমিতাভ রেজা, মিজানুর রহমান আরিয়ান, ভিকি জায়েদ, রায়হান রাফি, মালেক আফসারি, ওয়াজেদ আলী সুমন, দীপঙ্কর দীপন এরা সবাই ভালো পরিচালক, অনেকেই নাটকের আছেন কিন্তু এরা যথেষ্ট ভালো। মালেক আফসারি এবং সুমন ভাই এরা সাথে কাজ করছেন পাশাপাশি বাকিদের সাথে ও কাজ করা উচিত যেহেতু সিনেমা হল বন্ধ তাই ওটিটি প্লাটফর্ম দাড়িয়ে যাচ্ছে এটা সিনেমা চালানোর বিকল্প ধারা এবং এই খানে ভালো গল্প এবং পরিছন্ন নির্মাণই স্টার। এখন আপনি একজন সুপারস্টার পাশাপাশি যদি ভালো গল্প এবং ভালো নির্মাতা এবং ভালো নির্মাণ হয় তবে সেটা হবে কালজয়ী ইতিহাস। আমরা সেই ইতিহাস দেখার অপেক্ষায় আছি স্যার। দেশে এখন অনেকগুলো ওটিটি প্লাটফর্ম রয়েছে, চরকি, আই থিয়েটার, হইচই (ভারত ), এদের সাথে কাজ করুন। দয়া করে কিছু আর সময় নষ্ট করবেন না, আপনার কাছে সব অপশন আছে শুধু আপনার দরকার সঠিক পথটা বাছাই করা। কীর্তিমান এরা মৃত্যু নাই, মানুষ তার কর্মে বেচে থাকে। নতুন ভাবে ফিরে আসুন স্যার। ভুল ত্রুটি মাফ করবেন।