বগুড়ার চাঞ্চল্যকর আপেল হত্যা মামলার আসামি শাওন গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বগুড়ায় চাঞ্চল্যকর আপেল হত্যা মামলার প্রধান আসামি মোঃ শাওন (২৩) পিতাঃ মোঃ সাইফুল ইসলাম গ্রামঃ পলাশবাড়ী, মধ্যপাড়া থানা:সদর জেলা:বগুড়াকে বুধবার ১৪ জুলাই সকাল সাড়ে ১০ টার সময় গোপন সূত্রে সংবাদ পেয়ে বগুড়া শহরের কই পাড়া গ্রাম হতে গ্রেফতার করেছে সিআইডি বগুড়া জেলার একটি বিশেষ টিম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০২০ সালে ফেব্রুয়ারি মাসের ২০তারিখে সকাল সাড়ে ৮ টায় বগুড়া সদরের চন্ডিহারা এলাকায় প্রকাশ্য শাওন তার দলবল নিয়ে ছাগল ব্যবসায়ী আপেল (৩৫) এবং তার সহোদর বড় ভাই মামুন (৪০) কে ধারালো অস্ত্র দ্বারা উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায় স্থানীয়রা সহোদর দুই ভাইকে রক্তাক্ত গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আপেল মৃত্যুবরণ করে।

সহোদর ভাই মামুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা গ্রহণের পরে পঙ্গুত্ব বরণ করে।

আপেল এবং তার সহোদর বড় ভাই মামুন বগুড়া সদরের পলাশবাড়ী পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। ২০২০ সালের মার্চ মাসের ১৬ তারিখে সিআইডি মামলাটি অধিগ্রহণ করে।

ঘটনা দীর্ঘ এক বছর চার মাস পর সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর প্রত্যক্ষ দিকনির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার সিআইডি বগুড়া জেলার পুলিশ পরিদর্শক মোঃ সাইদুল আলমের নেতৃত্বে একটি বিশেষ টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার প্রধান আসামি শাওন কে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ মামলার ঘটনায় ইতিপূর্বে সিআইডি বগুড়া জেলা আকাশ, রাব্বি, এবং রবিন নামের আরও ৩ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। মামলার প্রধান আসামি শাওনকে জিজ্ঞাসাবাদ শেষে ১৪ জুলাই, বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

সত্বর মামলা তদন্ত সমাপ্ত করে বিজ্ঞ আদালত রিপোর্ট দাখিল করা হবে বলে মামলার তদন্তকারী অফিসার জানান।