ভারসাম্যহীন ইয়াছিনের বাবা পেল সমাজ সেবা অফিসার’র আর্থিক সহায়তা

সারাদেশ

মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ী : “সরিষাবাড়ীতে বিনা চিকিৎসায় যুবক শিকল বন্দি!” শিরোনামে আজকের দেশ. কম, দৈনিক ডাক, দেশ যুগান্তর ও বিভিন্ন গণমাধ্যম ও অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর নির্দেশে উপজেলা সমাজ সেবা অফিসার আরিফুর রহমান আজ রবিবার বিকেল বেলা জামালপুরের সরিষাবাড়ীতে ডোয়াইল ইউনিয়নের চরবালিয়া গ্রামের ভারসাম্যহীন ইয়াছিনের বাবা সুমর আলীর হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন।এসময় উপস্হিত ছিলেন বিলবালিয়া মহিলা দাখিল মাদ্রাসার সুপার ও সরিষাবাড়ী পৌরসভার সাবেক ২নং ওয়ার্ডের নিকাহ রেজিস্ট্রার কাজী মাওলানা মোঃ আব্দুস সবুর খান, দৈনিক আজকের সংবাদ ও দ্যা ডেইলী মুসলিম টাইমস পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, বালিয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মিলন ফকির, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের ২ নং ওয়ার্ডের সভাপতি সামস উদ্দিন সামু প্রমুখ।
ইয়াছিনের বাবা সুমর আলী বলেন, আমি ইউএনও স্যার ও সমাজ সেবা অফিসারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তারা আমার ছেলের চিকিৎসার জন্য পাশে দাড়িয়েছেন। আল্লাহ যেন তাদের মঙ্গল করে। তিনি আরও বলেন যে সকল সাংবাদিক ভাই আমার ছেলের জন্য সংবাদ প্রকাশ করেছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ।
এবিষয়ে উপজেলা সমাজ সেবা অফিসার আরিফুর রহমান বলেন, আমি ইউএনও স্যারের নির্দেশে ভারসাম্যহীন ইয়াছিন অন্তরের চিকিৎসার জন্য ইয়াছিনের বাবার নিকট ১০হাজার টাকার চেক দিয়েছি। আমরা পরবর্তীতে আমাদের প্রশাসনের পক্ষ থেকে ইউএনও স্যারের সাথে কথা বলে আরও সহযোগিতা করব। ইয়াছিনের চিকিৎসার জন্য বিভিন্ন বেসরকারি সংস্হা ও বিত্তবানদের এগিয়ে আসার জন্য তিনি অনুরোধ করেন যাতে ইয়াছিন স্বাভাবিক জীবন ফিরে আসতে পারে। তিনি আরও বলেন যে সকল সাংবাদিক ভাইয়েরা এ নিউজটি করেছেন তাদেরকে আমি ধন্যবাদ জানাই।