সিলেট কোতোয়ালিতে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় গ্রেফতার ১০

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সিলেট মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র কোতোয়ালী মডেল থানা পুলিশ কর্তৃক আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ০৪ জন পুরুষ ও ০৬ জন নারী গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর ৪ টা ১৫ মিনিটের সময় কোতোয়ালী মডেল থানাধীন কালিঘাটস্থ ডাকবাংলা রোড সোনপট্টি বন্ধু রেস্ট হাউস হতে কতিপয় নারী-পুরুষ অসামাজিক কাজে লিপ্ত আছে মর্মে গোপন সংবাদ প্রাপ্ত হয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোহাম্মদ ইয়াছিন এর নির্দেশনায় কোতোয়ালী মডেল থানার এসআই(নিরস্ত্র)/হাবিবুর রহমান, এসআই(নিরস্ত্র)/জামিল আহমদ ও সঙ্গীয় এএসআই(নিঃ)/আমির উদ্দিন সহ অন্যান্য ডিউটি পার্টির অফিসার ও ফোর্সদের সহযোগীতায় কোতোয়ালী মডেল থানাধীন হোটেল বন্ধু রেস্ট হাউস এর ২য় তলার বিভিন্ন কক্ষে আকস্মিক অভিযান চালিয়ে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ০৬ (ছয়) জন নারী ও ০৪ (চার) জন পুরুষ সহ মোট ১০ (দশ) জনকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে উল্লেখ করা হলো, সেলিম আহমদ (২২), পিতা-মো: আলী, সাং-কড়গ্রাম, পো:-দরবস্ত, থানা-জৈন্তাপুর, জেলা-সিলেট। মো: হাসান (৩০), পিতা-কাজল মিয়া, সাং-কালানজিরা, পো:-মান্দারকান্দি, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ। পাবেল (২৪), পিতা-বেলাল আহমদ, সাং-জগদীশপুর, থানা-জগন্নাথপুর, জেলা-সুনামগঞ্জ। ফরিদ উদ্দিন (৩২), পিতা-আব্দুল আলিম, সাং-কাস্তুল, থানা-অষ্টগ্রাম, জেলা-কিশোরগঞ্জ।