সহকর্মীর ছোড়া পেট্রলে দগ্ধ যুবক মারা গেছেন

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শ্যামপুরে সালাউদ্দিন ফিলিং স্টেশনে সহকর্মী কর্তৃক পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়া দগ্ধ সেই কর্মচারী রিয়াদ হোসেন (২০) মারা গেছেন।


বিজ্ঞাপন

শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

রিয়াদের বাবা মো. ফরিদ হোসেন বলেন, রিয়াদ সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী ছিল। পড়াশোনার পাশাপাশি পার্টটাইম সালাউদ্দিন ফিলিং স্টেশনে কাজ করতো। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

তিনি আরও বলেন, ছেলের সহকর্মীরা তাকে পেট্রল ঢেলে শরীরে আগুন লাগিয়ে দিয়েছে। তবে কী কারণে তারা এ ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারেননি।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, গত মঙ্গলবার ভোর রাতে পেট্রল পাম্পে চার জন অপারেটর ডিউটি করছিল। তাদের মধ্যে মাহমুদুল হাসান ইমন (২২) নামের এক অপারেটর ঘুমিয়ে পড়ে। রিয়াদ তাকে ঘুম থেকে ডাকার সময় সে তার গায়ে পেট্রল ছিটিয়ে দেয়। ইমন ঘুম থেকে জেগে রিয়াদের গায়ে পেট্রল ঢেলে ম্যাচ দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে রিয়াদের শরীরে মুহূর্তেই আগুন ধরে যায়। পাম্পের কর্মীরাই তখন রিয়াদকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করে।