চলমান লকডাউনে খুলনা পুলিশের তৎপরতা!

অপরাধ খুলনা

মামুন মোল্লা, খুলনা : চলমান লকডাউনে খুলনা পুলিশের তৎপরতা বজায় রেখেছে ফুলতলা থানা পুলিশ। থানা এলাকায় পাড়া মহল্লার প্রতিটি মোড়ে মোড়ে থানা পুলিশের তৎপরতা লক্ষ করা যাচ্ছে। সরেজমিনে ফুলতলা থানা এলাকা ঘুরে এ তথ্য মিলেছে।


বিজ্ঞাপন

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন সরকারের নির্দেশ অনুযায়ী স্বাস্থ সুরক্ষা ব্যাবস্থা নিশ্চিত করতে ফুলতলা থানা সহ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি লক ডাউন কালীন সময়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে খুলনায় ০৭ দিনের লকডাউনের পঞ্চম দিনে মাঠে থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে ফুলতলা থানা পুলিশ।

জেলার অভ্যন্তরের যানবাহন বাইরে এবং বাইরের যানবাহন যাতে ভেতরে প্রবেশ না করতে পারে সে জন্য যশোর-খুলনা মহাসড়কে বাড়ানো হয়েছে নজরদারি; রাস্তায় চেকপোস্টের মাধ্যমে নিয়ন্ত্রিত হচ্ছে যানবাহন।

একইসাথে থানা এলকায় বসবাসরত জনসাধারনকে কোভিড-১৯ থেকে বাঁচতে যথাসম্ভব ঘরে থাকার পরামর্শসহ বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের হতে নিরুৎসাহিত করার জন্য প্রচার-প্রচারণা অব্যাহত আছে।
জেলার অভ্যন্তরের যানবাহন বাইরে এবং বাইরের যানবাহন যাতে ভেতরে প্রবেশ না করতে পারে সে জন্য যশোর-খুলনা মহাসড়কে বাড়ানো হয়েছে নজরদারি; রাস্তায় চেকপোস্টের মাধ্যমে নিয়ন্ত্রিত হচ্ছে যানবাহন। একইসাথে থানা এলকায় বসবাসরত জনসাধারনকে কোভিড-১৯ থেকে বাঁচতে যথাসম্ভব ঘরে থাকার পরামর্শসহ বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের হতে নিরুৎসাহিত করার জন্য প্রচার-প্রচারণা অব্যাহত আছে।

লকডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে পাইকগাছা থানা পুলিশ। সড়কে চেকপোস্টের মাধ্যমে চলমান যানবাহন ও মটরসাইল নিয়মিত চেক করা হচ্ছে। জনসামাগম প্রতিরোধ ও অপ্রয়োজনে বাইরে বের হওয়া বন্ধে থানা এলকায় অব্যাহত রয়েছে নিয়মিত টহল।

খুলনা জেলার প্রত্যন্ত থানা কয়রায় লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে জনসাধারনের চলাচল নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে কয়রা থানা পুলিশ। এলাকার সড়কে চলমান মটরসাইকেল ও অন্যান্য যানবাহনের প্রতি নজরদারি বাড়াতে বসানো হয়েছে বিশেষ চেকপোস্ট।

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে রূপসা থানা পুলিশ। মোহাম্মদ মাহবুব হাসান, পুলিশ সুপার, খুলনার নির্দেশনায় রূপসা ঘাটসহ থানাধীন এলাকাসমূহে যে কোন প্রকার অনাকাঙ্খিত চলাচল প্রতিরোধে অব্যহত রয়েছে রূপসা থানা পুলিশের চেকপোস্ট ও টহল।