ম্যাস্ট্রো ক্রাউন স্কুল এন্ড কলেজের হ্যালো ফিউচার কবিতা কথন ২০২১ পুরস্কার বিতরণ

অন্যান্য শিক্ষাঙ্গন

সাবরীনা মান্নান : অত্যন্ত আনন্দের সাথে জানানো হচ্ছে ,ম্যাস্ট্রো ক্রউন স্কুল এবং কলেজের অধীনে উক্ত অনুষ্ঠানের পুরস্কার বিতরনী অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।

করোনাকালীন পরিস্থিতিতে দীর্ঘদিন স্কুল কলেজ বন্ধ থাকায় শিক্ষার্থীদের মানসিক অস্থিরতা ক্রমাগত বেড়েই চলেছে, সে প্রক্ষাপট বিবেচনা করে এ প্রতিষ্ঠানটি কবিতা লেখার একটি প্রতিযোগিতার আয়োজন করে, অনলাইন ভিত্তিক প্রতিযোগিতাটি সফলভাবে সম্পন্ন হয়, অনলাইনে শিক্ষার্থীদের নিয়ে চমৎকার একটি অনুষ্ঠানও সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে ছিলেন দুই বাংলার প্রখ্যাত কবি, লেখক, বাচিক শিল্পী আরণ্যক বসু, বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রখ্যাত কবি ও বাচিক শিল্পী শামস কালাম।

অনুষ্ঠানটির সভাপতিত্বে ছিলেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল সাবরীনা আক্তার ও উপস্থাপনায় ছিলেন স্টুডেন্ট রিলেশন অফিসার ইমরান ও ফাহমিয়া, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন স্টুডেন্ট রিলেশন অফিসার হীরা, শুভ ও নীলিমা।

করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের অনলাইন পড়াশোনার পাশাপাশি বিনোদন দেওয়ার প্রয়োজনীয়তা অনুভব করেই অএ প্রতিষ্ঠান কতৃক অনুষ্ঠানটি আয়োজিত হয়।

তিনটি গ্রুপে মোট নয়জন বিজয়ীদের সনদপত্র ও মূল্যবান বই উপহার দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানের এমন আয়োজনে শিক্ষার্থী ও অভিভাবকগন অত্যন্ত আনন্দ প্রকাশ করেছেন।

ভবিষ্যতে এমন অনুষ্ঠান আরো আয়োজন করার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ম্যাস্ট্রো ক্রাউন স্কুল এবং কলেজের ভাইস প্রিন্সিপাল সাবরীনা আক্তার শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মত বিনিময়ের সময় আশ্বাস দিয়েছেন, চলমান মহামারী পরিস্থিতিতে শিক্ষার্থীদের মেধা ও মননের বিকাশে তাদের প্রতিষ্ঠান সব সময়ে পাশেই থাকবে।