চট্টগ্রাম কোতোয়ালিতে ভুয়া চাকুরীদাতা গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র কোতোয়ালী থানার অভিযানে বন্দরে চাকুরীতে নিয়োগ দেওয়ার নামে অর্থ আত্মসাতের ঘটনায় ১জন গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

মোঃ আবুল কাশেম (৬৯) রিয়াজউদ্দিন বাজারস্থ মুরগীহাটা লেইনে একটি চায়ের দোকানদার, অভিযুক্ত মোঃ নুর মোহাম্মদ বাদীর উক্ত চায়ের দোকানে প্রায় সময় চা খাওয়ার জন্য আসে। মোঃ নুর মোহাম্মদ সহিত সেকান্দর আলী (৫৫) ও তার দোকানে প্রায় সময় আসা যাওয়া করতো।

মোঃ নুর মোহাম্মদ তার সাথে থাকা সেকান্দর আলী (৫৫) কে চট্টগ্রাম বন্দরের সচিব বলে বাদীর নিকট পরিচয় করে দেয়।

বাদী সচিব বলে জানার পর তার ছেলেকে চাকুরী দেওয়ার জন্য বললে বাদীর নিকট হতে তারা ১৫,০০,০০০ টাকা দাবি করে। সেই সুবাদে বাদী সরল বিশ্বাসে গত ২৫/০২/২০২০ইং তারিখ বিকাল অনুমান ০৪:৩০ ঘটিকার সময় ১৫,০০০০০/- প্রদান করেন।

কিছু দিন অতিবাহিত হওয়ার পরও অভিযুক্ত ব্যক্তিদের সহিত তাদের দেওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের মোবাইল বন্ধ পাই। পরে প্রতারণাপূর্বক টাকা আত্মসাৎ করে মর্মে থানায় এজাহার দায়ের করলে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

পরবর্তীতে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দীন, পিপিএম এর নেতৃত্বে কোতোয়ালী থানার টিম চান্দগাঁও থানাধীন চান্দগাঁও আবাসিক বি-ব্লক সংলগ্ন এলাকায়
অভিযান পরিচালনা করে গতকাল বুধবার ১ সেপ্টেম্বর রাত অনুমান সাড়ে ১২ টার সময় সেকান্দর আলী (৫৫) কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সেকান্দর আলী (৫৫) কে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা সম্পর্কে স্বীকার করে।