করোনায় সম্মুখযোদ্ধা আখ্যা দিয়ে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন নড়াইলের এসপি

খুলনা সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: করোনায় সম্মুখযোদ্ধা আখ্যা দিয়ে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন,নড়াইল জেলা পুলিশ। সেমাই, চিনি, ডাল, তেল, মশলা, তরমুজ, বাঙ্গী, লিচুসহ একটি ঝুড়ি করে উপহার ঈদ সামগ্রী দেওয়া হয়েছে।
আজ (২০মে) বুধবার দুপুরে নড়াইল পুলিশ লাইন্সের হলে সাংবাদিকদের এ সকল উপহার তুলে দেন নড়াইল জেলার পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)।
এ সময় উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, নড়াইল জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সহসাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আহবায়ক এম মুনীর চৌধুরী, সাংবাদিকবৃন্দসহ সমাজসেবক কবির হোসেন খান প্রমূখ।
কর্মরত ৫০ জনেরও অধিক সাংবাদিকরা পুলিশের দেওয়া এই উপহার সামগ্রী গ্রহন করেন।
নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু বলেন করোনার সম্মুখযোদ্ধা হিসেবে সাংবাদিকরা ঝুঁকি নিয়ে কাজ করছে, অনেকের বেতন বন্ধ রয়েছে,এই অবস্থায় সাংবাদিকদের এই উপহার সকলের প্রেরণা যোগাবে বলেও জানান।
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন করোনার সম্মুখযোদ্ধা হিসেবে সাংবাদিকেরা পুলিশের সাথে পরিশ্রম করে যাচ্ছেন। তাদের সকল ধরনের প্রত্যক্ষ সহায়তায় আমরা আজ নড়াইল জেলায় করোনা নিয়ন্ত্রণে রাখতে পেরেছি।
সহযোদ্ধা সাংবাদিক বন্ধুদের জন্য পুলিশের পক্ষ থেকে এটা সামান্য উপহার বলে জানান তিনি।
নড়াইল জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল জানান করোনা মোকাবেলায় সাংবাদিকরা খবরের জন্য জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত নিরলস ভাবে কাজ করছেন।
সাংবাদিকরা করোনার ভয়ে ঘরে বসে নেই পুুলিশের সাথে কাধেঁ কাধঁ মিলিয়ে জনগণের কল্যাণে কাজ করছেন,সাংবাদিকদের আজ যে উপহার সামগ্রী গিফটবক্স করে উপহার দিলেন,এ একটু হলেও উপকার হয়েছে বলেও জানান তিনি।


বিজ্ঞাপন