নড়াইলে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে একাধিক ছাত্র বলৎকারের অভিযোগ

অপরাধ

মো. রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইল সদরের ভদ্রবিলা ইউনিয়নের পাইকড়া কাওমী মাদ্রাসার শিক্ষক আনিসুর রহমানের বিরুদ্ধে মাদ্রাসার একাধীক ছাত্রদের বলৎকারের অভিযোগ পাওয়া গিয়াছে।


বিজ্ঞাপন

অভিযোগের সত্যতা জানতে গতকাল ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে অভিযোগের সত্যতা জানতে চেষ্টা করে তারই ধারাবাহিকতায় জানা যায় পাইকড়া কাওমী মাদ্রাসার শিক্ষক আনিসুর রহমান দীর্ঘদিন শিক্ষার্থীদের সরলতার সুযোগ নিয়ে বলৎকার করে আসছিলো।

একটা সময় মাদ্রাসা শিক্ষক আনিসুরের অত্যাচার সহ করতে না পেরে মাদ্রাসার ভুক্তভোগী ছাত্ররা মাদ্রাসার বডিং থেকে বাড়ি ফিরে যায়।

এসময় ওইসব ছাত্ররা তাদের পিতা মাতাকে ঘটনাটি জানালে তারা ওই মাদ্রাসা কমিটির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম সুনু ও সাধারণ সম্পাদক সৈয়দ মহিদুর রহমান মহিদ কে জানায়।

কিন্তু মাদ্রাসার কমিটির সভাপতি সম্পাদক এ বিষয়ে কোন পদক্ষেপ গ্রহন না করায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

স্থানীয় মিরাপাড়া ও পাইকড়ার একাধিক বাসিন্দারা জানান এর আগেও পাইকড়া কাওমী মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে মাদ্রাসার শিক্ষার্থীদের বলৎকার করার অভিযোগ রয়েছে।

এবিষয়ে মাদ্রাসার সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম সুনু মিয়ার কাছে ছাত্রদের বলৎকার করার বিষয়ে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন আমরা কমিটির লোকজন বসে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব। এই বলে সভাপতি পাস কাটিয়ে পালিয়ে যান।

এব্যাপারে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক আনিসুর রহমান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এবং বাড়িতে খোজ নিয়েও তার খোজ পাওয়া যায়নি।

তবে এ ঘটনার ব্যাপারে ওই ইউনিয়নের বিট পুলিশ অফিসার এস আই আঃ সালাম এর সাথে কথা হলে তিনি জানান আমরা এ বিসয়ে ইতিমধ্যে জানতে পেরেছি, আমরা অভিযুক্তকে শনাক্ত করে গ্রেফতার করার চেষ্টা করছি।